1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মার্শ-ওয়ার্নের জন্য বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচে এক মিনিট নীরবতা

  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২৩৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ২৪ ঘণ্টার ব্যবধানে অস্ট্রেলিয়ার দুই কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যু হয়েছে। দুই অস্ট্রেলিয়ান তারকা রড মার্শ ও শেন ওয়ার্নের মৃত্যুতে শোকহত পুরো ক্রিকেট বিশ্ব। চলমান নারী বিশ্বকাপ, ভারত-শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া-পাকিস্তান টেস্টের পর এবার তাদের স্মরণে শোক জানিয়ে এক মিনিট নীবরতা পালন করেছে বাংলাদেশ।

আফগানিস্তান-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ শুরুর আগে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তাঁর জন্য শোক জানিয়ে কালো বেজ পরে মাঠে নামেন বাংলাদেশ ও আফগানিস্তানের ক্রিকেটাররা।

এর আগে গতকাল রাতে শেন ওয়ার্ন ও রডনি মার্শের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিবৃতিতে বিসিবি লিখেছে, শেন ওয়ার্ন ও রডনি মার্শের মৃত্যুর শোকে কাতর অস্ট্রেলিয়ার ক্রিকেটাঙ্গন, ক্রিকেটার, ভক্ত-সমর্থক ও অনুরাগীদের সঙ্গে বিসিবিও সমবেদনা প্রকাশ করছে।

গতকাল শুক্রবার রাতে অস্ট্রেলিয়ান কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন ৫২ বছর বয়সেই পৃথিবী থেকে বিদায় নিলেন। সাবেক এই স্পিনার হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে জানিয়েছে ফক্স স্পোর্টস। শেন ওয়ার্নের ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার থাইল্যান্ডের কোহ সামুইয়ে মারা গেছেন তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..